জকিগঞ্জ বিএনপির ক্ষোভ, উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সহ সভাপতি ইকবাল আহমদ তাপাদারের বিরুদ্ধে পঞ্চম শ্রেণীর ছাত্র পেটানোর অভিযোগে দায়েরকৃত মামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন জকিগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

উপজেলা বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক হিফজুর রহমানের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক মামলা উল্লেখ করে তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেছেন উপজেলা ও পৌরসভা বিএনপি, যুবদল, কৃষকদল, সেচ্ছাসেবকদল, শ্রমিকদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ প্রকাশকারী নেতৃবৃন্দরা হলেন, উপজেলা বিএনপির সভাপতি হেলাল আহমদ চৌধুরী, পৌরসভা বিএনপির সভাপতি আব্দুল জলিল, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শফিকুর রহমান, পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুশ শাকুর, উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি আহমদ রাজা মানিক, উপজেলা কৃষকদলের আহবায়ক আব্দুশ শহীদ মাসুক, উপজেলা কৃষকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক কবির আহমদ, উপজেলা সেচ্ছাসেবকদলের আহবায়ক হাসান আহমদ, সদস্য সচিব ওয়েছ আহমদ চৌধুরী, পৌরসভা সেচ্ছাসেবকদলের আহবায়ক সাইফুল ইসলাম সাচ্চু, সদস্য সচিব কয়ছর আহমদ, উপজেলা শ্রমিকদলের সভাপতি মনজুর আলম, সাধারণ সম্পাদক জামিল আহমদ, উপজেলা ছাত্রদলের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন হীরা।

উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারী জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদার সরকারী গাড়ী নিয়ে পৌর এলাকার হাইদ্রাবন্দ গ্রামের মধ্যে রাস্তা দিয়ে যাবার সময় নরসিংহপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্র জহিরুল ইসলাম মুন্নাকে মারধর করেন বলে অভিযোগ উঠে।

এ ঘটনায় স্কুল ছাত্রের বড় ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদার কে আসামী করে জকিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। বৃহস্পতিবার পুলিশ ঐ মামলাটি রেকর্ডভূক্ত করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর